বিমানবন্দরে কৃত্রিম পা খুলে পরীক্ষা, সরব অভিনেত্রী

বিমানবন্দরে কৃত্রিম পা খুলে পরীক্ষা, সরব অভিনেত্রী

আমরাই খবর ব্যুরোঃ     বিমানবন্দরে কৃত্রিম পা খুলে পরীক্ষা করেছেন নিরাপত্তার দায়িত্বে থাকা আধিকারিকরা। কেন প্রতিবার এমনটা হবে, নেটমাধ্যমে সরব হন নৃত্যশিল্পী ও অভিনেত্রী সুধা চন্দ্রন। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর কাছে উপযুক্ত পদক্ষেপও দাবি করছেন। এই ঘটনায় শোরগোল পড়তেই তাঁর কাছে ক্ষমা চেয়েছে সেন্ট্রাল ইন্ডাস্ট্রিয়াল সিকিউরিটি ফোর্স। তারা জানাল, কেন মহিলা নিরাপত্তারক্ষী সুধা চন্দ্রনের কৃত্রিম পা খুলতে বলেছিলেন, তা খতিয়ে দেখা হচ্ছে।     

ইনস্টাগ্রামে ভিডিয়োবার্তা প্রধানমন্ত্রীর কাছে সুধা  অভিযোগ করেছেন, আমি পেশাদার অভিনেত্রী ও নৃত্যশিল্পী। কৃত্রিম পায়ে নেচে ইতিহাস তৈরি করেছি। গর্বিত করেছি দেশকে। প্রতিবার পেশাদারি কাজে যাওয়ার পথে বিমানবন্দরে আমাকে আটকানো হয়। আমি সিআইএসএফ আধিকারিকদের অনুরোধ করি, আপনারা ইটিডি করুন। কিন্তু তা সত্ত্বেও আমার কৃত্রিম পা খুলতে বাধ্য করেন। প্রধানমন্ত্রীকে তাঁর আবেদন, এটা কি সম্ভব মোদীজি? এটাই কি দেশ চায়? এই সম্মানই কি একজন মহিলার কাছ থেকে আর এক মহিলার প্রাপ্য? প্রবীণ নাগরিকদের মতো বিশেষ কার্ডের ব্যবস্থা করা হোক। 

এই ঘটনায় অভিনেত্রীর কাছে ক্ষমা চেয়ে সিআইএসফ জানিয়েছে,”ব্যতিক্রমী পরিস্থিতিতেই কৃত্রিম পা খুলতে বলা হয়। কেন সুধা চন্দ্রনকে পা খুলতে বলেছিল মহিলা নিরাপত্তা কর্মী, তা খতিয়ে দেখা হচ্ছে।” দুর্ঘটনায় পা হারিয়েছেন সুধা চন্দ্রন। তবে তাঁর কেরিয়ারের পথে তা বাধা হয়নি। শুধু নৃত্যেই নয় টেলিভিশনেও জনপ্রিয় মুখ তিনি। তাঁর জীবন নিয়ে তেলুগু ছবি ‘ময়ূরী’র জন্য জাতীয় পুরস্কারও পেয়েছেন। 

আরও পড়ুন-

আরও পড়ুন-

শেয়ার করুন