‘খতরো কে খিলাড়ি ১১’-র বিজেতা অর্জুন! ইনস্টায় ছবি

‘খতরো কে খিলাড়ি ১১’-র বিজেতা অর্জুন! ইনস্টায় ছবি

আমরাই খবর ব্যুরোঃ চলতি সপ্তাহের শেষেই টেলিকাস্ট হবে ‘খতরো কে খিলাড়ি’র গ্র্যান্ড ফিনালে এপিসোড। শোনা যাচ্ছে, চলতি সিজনের বিজেতা টিভি অভিনেতা অর্জুন বিজলানি। অর্জুনের স্ত্রী নেহার ইনস্টাগ্রাম স্টোরি আর ভিডিও দেখে তেমনটাই মত নেটপাড়ার।

অর্জুন ও নেহার বন্ধু সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করেছেন, যা পরে রিপোস্ট করেন নেহা। সেখানে দেখা যাচ্ছে একটি গ্রুপ ফোটোতে ‘খতরো কে খিলাড়ি’র ট্রফি হাতে ধরে রয়েছেন অর্জুন। ক্যাপশনেও লেখা আছে, ‘‘KKK winner’! হাউজ পার্টির বেশ কিছু ছবিও নেহা দিয়েছেন নিজের সোশ্যাল মিডিয়ায়। যেখানে দেখা যাচ্ছে জমিয়ে পার্টি করছে সকলে। সেখানেই এক ভিডিওতে ক্লোজআপে দেখানো হয়েছে ট্রফি। যার গায়ে লেখা আছে, ‘winner | season 11’। 

জুলাইতে শুরু হয় ‘খতরো কে খিলাড়ি’। রোহিত শেট্টির সঞ্চালনায় এই  রিয়েলিটি শো-তে এবার দেখা গিয়েছে বরুণ সুদ, রাহুল বৈদ্য, আস্থা গিল, বিশাল আদিত্য সিং, সানা মকবুল, অর্জুন বিজলানি, বরুণ সুদ, দিব্যাঙ্কা ত্রিপাঠি, শ্বেতা তিওয়ারি-র মতো তারকাদের। যার মধ্যে ফাইনালে ওঠেন সবার প্রথমে দিব্যাঙ্কা, টিকিট টু ফিনালে জিতে। তারপর তাঁর সঙ্গে যোগ দেন অর্জুন, দিব্যাঙ্কা, রাহুল, শ্বেতা, বরুণ, বিশাল।

আরও পড়ুন-

আরও পড়ুন-

শেয়ার করুন