দ্রুতই আসতে চলেছে Klikk Originals এর পরবর্তী ওয়েব সিরিজ ‘SEARCH’

দ্রুতই আসতে চলেছে Klikk Originals এর পরবর্তী ওয়েব সিরিজ ‘SEARCH’

আমরাই খবর ব্যুরোঃ  দ্রুতই আসতে চলেছে Klikk Originals এর পরবর্তী ওয়েব সিরিজ ‘SEARCH’। এই সিরিজটির পরিচালনা করছেন সন্দীপ সরকার। গল্প ও চিত্রনাট্য লিখেছেন মধুমিতা সরকার।   

এই কাহিনী আবর্তিত হয়েছে যমজ বোন জিনা ও মান্তাকে কেন্দ্র করে। কুখ্যাত গ্যাংস্টার জ্যাকি ভাইয়ের কাছ থেকে নেশাদ্রব্য চুরি করার পর মান্তা একটি ড্রাগচক্রের সাথে জড়িয়ে পড়ে। অবশেষে এই চক্রের চোখে ধুলো দিয়ে মান্তা কালিম্পংয়ে তাঁর বোন জিনার শ্বশুর বাড়িতে আশ্রয় নিতে যায়। অন্যদিকে ওই ভয়ঙ্কর ‘মামলা’র তদন্ত বিভিন্ন ঘটনার ও একটি অবর্ণনীয় মোড়ের মধ্য দিয়ে পরিসমাপ্তি পায়। গল্পটির সেই গভীরতা আবিষ্কার করতে Klikk এ “SEARCH” দেখুন।

এই সিরিজে অভিনয় করতে দেখা যাবে মধুমিতা সরকারকে। তিনি অভিনয় করবেন মান্তা এবং জিনা’র দ্বৈত চরিত্র ভূমিকায়। এ ছাড়া রয়েছেন ভাস্বর চ্যাটার্জী, রাজেশ শর্মা, জয় সেনগুপ্ত, কৌশিক সেন, সব্যসাচী চক্রবর্তী, মিঠু চক্রবর্তী, জয়দীপ মুখার্জী এবং বিশ্বজিৎ চক্রবর্তী।

এই সিরিজে মুখ্য চিত্রগ্রাহক হিসাবে রয়েছেন সুদীপ্ত দে। সম্পাদক হিসাবে রয়েছেন জয়ন্ত লাহা ও কৌস্তভ সরকার। আবহ সঙ্গীতে রয়েছেন  বিনিত রঞ্জন মৈত্র। সাজসজ্জায় রয়েছেন শঙ্কর ও বুলা।

আরও পড়ুন-

আরও পড়ুন-

শেয়ার করুন