পরের সিরিজ থেকে বাদ পড়বেন পুজারা ও রাহানে, ভবিষ্যদ্বাণী সুনীল গাভাস্করের

পরের সিরিজ থেকে বাদ পড়বেন পুজারা ও রাহানে, ভবিষ্যদ্বাণী সুনীল গাভাস্করের

আমরাই খবর ব্যুরোঃ দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে সিরিজের পর শ্রীলঙ্কার বিরুদ্ধে টেস্ট সিরিজ খেলবে ভারত। আর সেই সিরিজ থেকে বাদ পড়বেন চেতেশ্বর পুজারা এবং অজিঙ্কে রাহানে। এমনটাই ভবিষ্যদ্বাণী করলেন ভারতের প্রাক্তন ক্রিকেটার সুনীল গাভাস্কর।

দীর্ঘদিন ধরেই ফ্লপ পুজারা ও রাহানে। কয়েকটি ইনিংস বাদে বেশিরভাগ ম্যাচে রান করতে পারেননি তাঁরা। দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ছ’টি ইনিংসে ১৩৬ রান করেছেন রাহানে এবং পুজারা করেছেন ১২৪ রান। ফলে দেখাই যাচ্ছে একেবারে ফ্লপ যাচ্ছে ভারতের এই দুই অভিজ্ঞ ব্যাটসম্যান। ফলে আসন্ন শ্রীলঙ্কার বিরুদ্ধে টেস্টে তাঁরা তাঁদের জায়গা হারাবেন বলে জানিয়েছেন গাভাস্কর।

তৃতীয় টেস্ট ম্যাচের তৃতীয় দিনে ধারাভাষ্য দেওয়ার সময় সুনীল গাভাসকর বলেন, ‘আমার মনে হয় শুধু অজিঙ্কা রাহানেই দলের বাইরে থাকবেন না, চেতেশ্বর পূজারাও বাদ পড়তে চলেছেন। শ্রেয়াস আইয়ারের কাছে। নিউজিল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজে সুযোগ পেয়েছিলেন এবং দুর্দান্ত সেঞ্চুরি করেছিলেন। পুরো সিরিজে সে ভালো রান করেছিল, তাই আমি মনে করি প্লেয়িং ইলেভেনে দুটি স্লট থাকবে।       

সঙ্গে তিনি বলেন, ‘আমি মনে করি পূজারা এবং রাহানে দুজনেই শ্রীলঙ্কা সিরিজে বাদ পড়বেন। আইয়ার এবং বিহারি দুজনেই খেলবেন। আমাদের দেখতে হবে কে ৩ নম্বরে খেলবে। পূজারার জায়গায় হনুমা বিহারী হতে পারেন। আর শ্রেয়স আইয়ার থাকতে পারেন ৫ নম্বরে রাহানের জায়গায়। কিন্তু আমাদের দেখতে হবে প্লেয়িং ইলেভেন কেমন হবে। তবুও, আমি মনে করি শ্রীলঙ্কার বিরুদ্ধে অবশ্যই দুটি স্লট খালি থাকবে।’

আরও পড়ুন-

আরও পড়ুন-

শেয়ার করুন