‘ঈশ্বরের’ সন্ধানে রাস্তায় যুবতী, বাড়ি ফেরাল পুলিশ

‘ঈশ্বরের’ সন্ধানে রাস্তায় যুবতী, বাড়ি ফেরাল পুলিশ

আমরাই খবর ব্যুরোঃ ‘ঈশ্বরের’ সন্ধানে রাস্তায় বেরলেন এক যুবতী। সন্ধান না মিললে বাড়ি না ফেরারও পন করেছিলেন তিনি। ঘটনাটি ঘটেছে কলকাতায়। অবশ্য শেষে অনেক কষ্টে ওই যবুতীকে নিজের বাড়ি ফেরাল পুলিশ।

মঙ্গলবার পুলিশের কাছে খবর আসে, এক যুবতী উদ্দেশ্যহীনভাবে ঘুরে বেড়াচ্ছে ভবানী সিনেমা হলের কাছে রাস্তায়। সন্দেহ হয় পুলিশের। এর পর ওই যুবতীকে চারু মার্কেট থানায় নিয়ে আসা হয়। এক বছর আগে কলেজ থেকে পাশ করেছেন তিনি। সঙ্গে আধ্যাত্মিকতায় অনেক বিশ্বাস রয়েছে তাঁর।

থানায় নিয়ে এসে পুলিশ তাঁকে জানায়, এভাবে রাতে ঘুরে বেরালে বিপদ হতে পারে। সঙ্গে রাতে কড়া বিধিনিষেধের মধ্যে ঘোরা যাবে না বলেও জানানো হয়। এর পরে যুবতীর নাম ঠিকানা জিজ্ঞাসা করা হয়। কিন্তু, যুবতী তাঁর বাড়ি কলকাতাতে বললেও, ঠিকানা বলেননি।

 তাঁকে যা জিজ্ঞসা করা হয় তার উত্তরে তিনি বলেন, ‘ঈশ্বরের উদ্দেশে বাড়ি থেকে বেরিয়েছি। ঈশ্বরের সন্ধান না পাওয়া পর্যন্ত থামব না।’        

অবশ্য এর পরেই ওই যুবতীকে চেতলার একটি হোমে পাঠানো হয়। তাঁর ছবি বিভিন্ন থানায় পাঠানো হয়। সেই সূত্রেই জানা যায়, পর্ণশ্রীর হরিসভা লেনের বাসিন্দা এক ব্যক্তি তাঁর মেয়ের মিসিং ডায়েরি করেছেন। এর পর যুবতীর বাবাকে খবর দেওয়া হয়। তিনি থানায় আসলে পুলিশ হোম থেকে ওই যুবতীকে এনে বাবার হাতে তুলে দেওয়া হয়। 

আরও পড়ুন-

আরও পড়ুন-

শেয়ার করুন